ডিসকাউন্টে শপিং করেন জাকারবার্গ দম্পতি!

32
জাকারবার্গ শপিং

বিশ্বের অন্যতম ধনী মার্ক জাকারবার্গ। প্রায় ৭৭ বিলিয়ন ডলারের মালিক ফেসবুকের এই প্রতিষ্ঠাতা। কিন্ত চমকে দেয়ার মতো একটি ঘটনা ঘটেছে গত ১০ ডিসেম্বর। স্ত্রী প্রিসিলা চ্যান -কে সাথে নিয়ে একটি মার্কেটে ডিসকাউন্টে শপিং করতে দেখা গেছে এই বিলিয়নিয়ারকে। এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

জাকারবার্গ দম্পতির এই অবাক করা ঘটনার সত্যতা যাচাই করে সংবাদ প্রকাশ করেছে বিশ্বের বড় বড় গণমাধ্যমগুলো। সেলিব্রেটি বিষয়ক আন্তর্জাতিক গণমাধ্যম TMZ -এর তথ্যসূত্র মতে, ভাইরাল হওয়া ছবিটি ক্যালিফোর্নিয়ার মাউন্টেন ভিউয়ে কস্টকো হোলসেল মার্কেটে তোলা। এই মার্কেটের বিশেষত্বই হচ্ছে ডিসকাউন্ট! যেখানে একসাথে অনেকগুলো পণ্য কিনলে মূল্যছাড় পাওয়া যায়। কস্টকো মার্কেটের এক কর্মী জানিয়েছেন, প্রায়ই তাঁদের কাছে কেনাকাটা করতে আসেন জাকারবার্গ দম্পতি।

জানা গেছে, গত ১০ ডিসেম্বরে সস্ত্রীক জাকারবার্গ মূলত ঐ মার্কেটে গিয়েছিল ক্রিসমাসের শপিং করতে। আর এসময়ই এক ক্রেতার মুঠোফোনে ক্যামেরাবন্দী হন তাঁরা। ছবিতে ছাড়ের আওতায় থাকা টিভির দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে জাকারবার্গকে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ফেসবুকের কর্ণধারকে হঠাত দেখে উপস্থিত ক্রেতারা চমকে যান। কারণ, এমন একটি মার্কেটে বিলিয়নিয়ার জাকারবার্গ শপিং করছে, তা অনেকেই ভাবতে পারেননি।

উল্লেখ্য যে, বিশ্বের শীর্ষ ধনীদের তালিকায় ৮ নম্বর অবস্থানে আছেন জাকারবার্গ। যার সম্পদের পরিমাণ বর্তমানে ৭৭ বিলিয়ন ডলার। এছাড়া এই সম্পদের বাইরেও আছে ৭ মিলিয়ন ডলারের বিলাস বহুল বাড়ি। ক্যালিফোর্নিয়ার লেক টহোতে ২২ মিলিয়ন ডলার এবং হাওয়াই দ্বীপেও ১০০ মিলিয়ন ডলারের জমিও আছে তাঁর।

আপনার মতামত দিন

দয়া করে আপনার মতামতটি লিখুন
দয়া করে আপনার নামটি লিখুন