কম্পিউটারের জন্য মেসেঞ্জার অ্যাপ নিয়ে এলো ফেসবুক

146
কম্পিউটারের জন্য মেসেঞ্জার অ্যাপ

কম্পিউটারের জন্য মেসেঞ্জার অ্যাপ রিলিজ দিয়েছে ফেসবুক। গত বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

ফেসবুকের জনপ্রিয় মেসেঞ্জার অ্যাপ মোবাইল ব্যবহারকারীদের মাঝে অনেক জনপ্রিয়। কম্পিউটারে মেসেঞ্জার ব্যবহার করা গেলেও এতদিন তা সীমিত পরিসরে ছিল। যেকোন ব্রাউজারে messenger.com ওয়েবসাইটের মাধ্যমে কম্পিউটারে এই অ্যাপ ব্যবহার করতে পারত ব্যবহারকারীরা। এবার তা ডেস্কটপ অ্যাপ হিসেবেও রিলিজ করল বিশ্বের জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং প্লাটফর্ম ফেসবুক। যার মাধ্যমে মেসেঞ্জারের মোবাইল অ্যাপের সকল সুযোগ সুবিধা পাওয়া যাবে কম্পিউটারে। উইন্ডোজ ব্যবহারকারীরা মেসেঞ্জারের ডেস্কটপ অ্যাপটি মাইক্রোসফট স্টোর এবং ম্যাক ব্যবহারকারীরা ম্যাক অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন একদম বিনামূল্যে।

করোনা ভাইরাসের কারণে গোটা বিশ্বের প্রায় সবাই এখন ঘরবন্দী। এসময় ভার্চুয়াল মাধ্যমে যোগাযোগ বেড়েছে আগের চেয়ে বহুগুণ। ফেসবুক তাঁদের বিবৃতিতে জানিয়েছে, গত ১ মাসে কম্পিউটারে ব্রাউজারের মাধ্যমে ফেসবুক মেসেঞ্জার ব্যবহার ১০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। আর তাই কম্পিউটার ব্যবহারকারীদের মেসেঞ্জার ব্যবহার আরও সুবিধাজনক করতেই এই অ্যাপ রিলিজ করা হয়েছে।

কম্পিউটারের জন্য মেসেঞ্জার অ্যাপটি ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীরা কম্পিউটারে মেসেজিং এর পাশাপাশি একাধিক কাজেও যুক্ত থাকতে পারবেন খুব সহজে।

2 টি মতামত

আপনার মতামত দিন

দয়া করে আপনার মতামতটি লিখুন
দয়া করে আপনার নামটি লিখুন