ভেরিফাইড হল তানজিন তিশার ফেসবুক পেজ

276
তানজিন তিশার ফেসবুক পেজ

বাংলাদেশের বিনোদন জগতের জনপ্রিয় মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশার ফেসবুক পেজ ভেরিফাইড হয়েছে। জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে এমন স্বীকৃতি পেয়েছেন জনপ্রিয় এই তারকা।

গত বুধবার রাতে তানজিন তিশার ফেসবুক পেজটিতে ব্লু ভেরিফাইড ব্যাজ দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। এ প্রসঙ্গে তিশা বলেন:

“সত্যি এটি আমার জন্য অনেক বড় প্রাপ্তি। গত বুধবার রাতে ফেসবুক কর্তৃপক্ষ থেকে জানানো হয়, আমার পেজটি ভেরিফাইড করা হয়েছে। তাদের কথা শুনে আমি সঙ্গে সঙ্গেই ফেসবুকে প্রবেশ করে দেখি, সত্যি সত্যিই তা ভেরিফাইড হয়েছে। বর্তমানে ফেসবুক বেশ জনপ্রিয় একটি যোগাযোগের মাধ্যম। খুব সহজেই আমার ভক্তরা ফেসবুকের মাধ্যমে আমার সঙ্গে যোগাযোগ করতে পারছেন। এটি আমার কাজ করার ক্ষেত্রেও ইতিবাচক প্রভাব ফেলে। পেইজটি স্বীকৃতি পাওয়ায় আমি দারুণ উচ্ছ্বসিত।”

উল্লেখ্য যে, জনপ্রিয় তারকা ব্যক্তিদের ভেরিফাইড ফেসবুক পেজ অথবা প্রফাইলে নামের পাশে নীল রঙের ভেরিফাইড চিহ্ন দেয়া থাকে। মূলত, সেলিব্রেটিদের ফেইক আইডি নিয়ে বিভ্রান্তি এড়াতেই ফেসবুক যাচাই বাছাই করে আসল প্রফাইলকে স্বীকৃতি দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় এবার ফেসবুকের স্বীকৃতি পেল তানজিন তিশার পরিচালিত পেজটি। এর ফলে জনপ্রিয় এই বাংলাদেশী তারকার ভক্তরা সহজেই আসল পেজটি খুঁজে পাবেন। বর্তমানে তানজিন তিশার এই পেজটির ফলোয়ার সংখ্যা ২ লাখ ৮১ হাজারেরও বেশি। পেজটির ঠিকানা: www.facebook.com/TanjinTishaTT

আপনার মতামত দিন

দয়া করে আপনার মতামতটি লিখুন
দয়া করে আপনার নামটি লিখুন