বাংলাদেশী কর্মী চেয়ে ফেসবুকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ!

157
ফেসবুকের নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশের জন্য মার্কেট স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ দিচ্ছে ফেসবুক! বাংলাদেশের বাজার দেখার জন্য এই লোক নিচ্ছে বলে জানিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

নিঃসন্দেহে, বাংলাদেশ ফেসবুকের কাছে অন্যতম আকর্ষণীয় একটি বাজার। এক পরিসংখ্যানে দেখা যায়, বাংলাদেশে ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা বর্তমানে ৩ কোটি ছাড়িয়েছে। আর তাই এই বিশাল কমিউনিটি দেখভালের বিষয়টাও আরও গুরুত্বের সাথে নিচ্ছে ফেসবুক। ফেসবুকের নিয়োগ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পূর্ণকালীন এই চাকরিতে নিয়োগ প্রাপ্ত ব্যক্তিকে ফেসবুক ব্যবহারকারীদেরকে নানা রকম সহযোগিতা করতে হবে। মূলত বাংলাদেশের জন্য নিয়োগ হলেও প্রার্থীকে দক্ষিণ এশিয়া ও বৈশ্বিক বাজারের জন্যও প্রয়োজনে কাজ করতে হতে পারে।

বাংলা ভাষাভাষী যে কেউ উল্লেখিত পদে আবেদন করতে পারবে। সেক্ষেত্রে প্রার্থীকে অবশ্যই ব্যাচেলর / মাস্টার্স ডিগ্রিধারী এবং ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। এছাড়া, ডেটা অ্যানালাইসিস ও ভিজুয়ালাইজেশনে দক্ষ প্রার্থীরা নিয়োগে বাড়তি সুবিধা পাবে।

নিয়োগের পর কর্মীকে ফেসবুকের এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের কার্যালয়ে কাজ করতে হবে। যোগ্য প্রার্থীরা বিস্তারিত তথ্য জানতে এবং আবেদন করতে ক্লিক করুন এই লিংক

আপনার মতামত দিন

দয়া করে আপনার মতামতটি লিখুন
দয়া করে আপনার নামটি লিখুন