সোশ্যাল মিডিয়া ম্যানেজার খুঁজছেন রানি এলিজাবেথ!

256
রানি এলিজাবেথ

সোশ্যাল মিডিয়া ম্যানেজার খুঁজছেন রানি এলিজাবেথ । শিরোনাম দেখে চমকে গিয়েছেন নিশ্চই? চমকানোর মতো খবরই বটে। অনেকেই হয়ত ভুয়া খবর ভেবে এড়িয়ে যেতেও পারেন! কিন্ত খবরটি পুরোপুরিই সত্য। ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের জন্য সোশ্যাল মিডিয়া ম্যানেজার খুঁজে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রফেশনাল নেটওয়ার্কিং প্লাটফর্ম লিংকডইন -এ পোস্ট করা হয়েছে চাকরির এই বিজ্ঞপ্তিটি

গত ১২ ডিসেম্বর তারিখে লিংকডইনে The Royal Household নামের প্রফাইল থেকে চাকরির খবরটি প্রকাশ করা হয়েছে। মূলত এই প্রফাইল থেকে ব্রিটিশ রাজপরিবারের সেবায় প্রয়োজনীয় লোকবল নিয়োগের বিজ্ঞপ্তিগুলো প্রকাশ করা হয়। ‘Head of Digital Engagement‘ পদে একজন দক্ষ সোশ্যাল মিডিয়া ম্যানেজার খুঁজছেন ৯৩ বছর বয়সী রানি এলিজাবেথ। যার বেতন নির্ধারিত হয়েছে ৪৫ থেকে ৫০ হাজার পাউন্ড। অর্থাৎ, বাংলাদেশি টাকায় ৫৪ লাখ টাকার কাছাকাছি।

ব্রিটিশ রানি এলিজাবেথ -এর হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে যোগাযোগ রক্ষা করা, ই-মেইল চেক করার মতো কাজগুলোই হবে এই চাকরির মূল দায়িত্ব। কাজ করতে হবে সপ্তাহে পাঁচ দিন। সোম থেকে শুক্রবার। সপ্তাহে মোট সাড়ে ৩৭ ঘণ্টা কাজ করতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে ২৪ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে বলা হয়েছে। আবেদনপত্র বাছাইয়ের পর প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে ২০২০ সালের জানুয়ারিতে।

উল্লেখ্য যে, ব্রিটিশ এই রানির বাসভবন বাকিংহাম প্যালেসে প্রতিটি কাজের জন্য ভিন্ন ভিন্ন লোক কাজ করে। এমনকি তার কুকুর দেখভালের জন্যও রয়েছেন একাধিক ব্যক্তি। সেই ধারাবাহিকতায় এবারে রানির সোশ্যাল মিডিয়া প্রফাইল দেখভালের জন্য খোঁজা হচ্ছে একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজার।

আপনার মতামত দিন

দয়া করে আপনার মতামতটি লিখুন
দয়া করে আপনার নামটি লিখুন